ডিভিসি থেকে ছাড়া জলে প্লাবিত রাজ্যের একাধিক জেলা,২৪ ঘণ্টা নজরদারি থাকবে জানালেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

0
Chief Minister Mamata Banerjee said there will be 24-hour surveillance in several districts of the flood-hit state without DVC.

নিউজ ডেস্ক,টাইমস বাংলা: উদয়নারায়ণপুর,মালদহ ও মুর্শিদাবাদের কিছু এলাকা ডিভিসির ছাড়া জলে প্লাবিত হয়ে ভয়াবহ রূপ ধারণ করেছে।তবে রাজ্যের মুখ্যমন্ত্রী জানিয়েছেন ভয়ের কোনো কারণ নেই।পরিস্থিতি সামলাতে প্রশাসন সর্বদা প্রস্তুত রয়েছে।

নবান্নে বিভিন্ন দফতরের মন্ত্রী ও সচিবদের সঙ্গে বৈঠকের পর মুখ্যমন্ত্রী জানিয়েছেন,একাধিক মন্ত্রীকে দায়িত্ব দেওয়া হয়েছে বিভিন্ন জেলার পরিস্থিতির ওপর নজরদারি রাখার জন্য।আতঙ্কের কোনো কারণ নেই।এছাড়াও মুখ্যমন্ত্রী এদিন একাধিক দফতরের মন্ত্রী ও সচিবদের কাছ থেকে রিপোর্ট নিয়েছেন এবং প্রশাসনকে নির্দেশ দিয়েছেন সব ধরনের পরিস্থিতি মোকাবিলা করার জন্য।এছাড়াও ক্ষতিগ্রস্ত এলাকা থেকে উদ্ধারের কাজ শুরু হয়েছে বলে তিনি জানিয়েছেন।

সূত্রে খবর,পরিস্থিতি খতিয়ে দেখার জন্য মুর্শিদাবাদের দায়িত্ব দেওয়া হয়েছে শুভেন্দু অধিকারী ও গোলাম রব্বানিকে।জাভেদ খানকে মালদহের দায়িত্ব দেওয়া হয়েছে।দুই বর্ধমান মলয় ঘটকের উপর দায়িত্ব দেওয়া হয়েছে।হুগলিতে নজরদারি রাখবেন ফিরহাদ হাকিম(ববি) ও হাওড়ার দায়িত্ব দেওয়া হয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায় ও অরূপ রায়কে।