প্রাক্তন নগরপালের ছুটির মেয়াদ বাড়াল রাজ্য, ক্ষুব্ধ সিবিআই

0
Rajiv's fate hangs in high court tomorrow

টাইমস বাংলা, নিউজ ডেস্ক: রাজীব কুমার কোথায়? এখনও পর্যন্ত কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনারের কোনও হদিশ পেল না সিবিআই। এর মধ্যেই রাজীবের ছুটির মেয়াদ বাড়ল রাজ্য সরকার। আগামী ২৫ সেপ্টেম্বর পর্যন্ত রাজ্য পুলিশের এডিজি (সিআইডি) রাজীবের ছুটির আর্জি আগেই মঞ্জুরর করেছিল নবান্ন। তার মেয়াদ আরও ৫ দিন বাড়ানো হল। সূত্রের খবর, রাজ্য সরকারের এই পদক্ষেপে ক্ষুব্ধ কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

এদিকে, রাজীব কুমারকে খুঁজতে গতকাল আবারও পার্ক স্ট্রিটে তাঁর বাসভবনে গেলেন সিবিআই আধিকারিকরা। এদিকে, আলিপুর আদালতে ধাক্কা খাওয়ার পর সোমবার হাইকোর্টের দ্বারস্থ হলেন কলকাতার প্রাক্তন নগরপাল। কলকাতা হাইকোর্টে এদিন আগাম জামিনের আর্জি জানালেন রাজীব কুমার। সূত্রের খবর, আজ এ মামলার শুনানি রয়েছে।

অন্যদিকে, সারদার পাশাপাশি রোজভ্যালিকাণ্ডে রাজীব কুমারকে ফের নোটিস দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সোমবার সকালে সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার কথা ছিল বর্তমান এডিজি সিআইডি-র। কিন্তু এদিনও হাজিরা এড়ালেন রাজীব। সিবিআইকে চিঠি লিখে হাজিরা দেওয়ার জন্য অতিরিক্ত সময় চেয়েছেন কলকাতার প্রাক্তন সিপি, সূত্র মারফৎ এমনটাই জানা যাচ্ছে।