শেষ দফায় সারাদেশে ৫৯ টি আসনে ভোট গ্রহন শুরু,আছেন প্রধানমন্ত্রী সহ অনেক হেভিওয়েট প্রার্থী

0
In the last phase, there are 59 heavyweights in the country, including the Prime Minister and many heavyweight candidates

নিউজডেস্ক, টাইমস্ বাংলাঃ সপ্তম দফার নির্বাচনকে ঘিরে সারাদেশ রাজনৈতিক মহলে এবং ভোটারদের মধ্যেও টানটান উত্তেজনার সৃষ্টি হয়েছে।প্রধানমন্ত্রী সহ রবি শংকর প্রসাদ,মীরা কুমার,শত্রুঘ্ন সিনহা,সানি দেওল,অনুরাগ ঠাকুর,শিবু সরেন প্রমুখদের ভাগ্য নির্ধারন হবে।

ইতিমধ্যেই জলন্ধরে ভোটদিলেন হরভজন সিং,পাটনায় নীতিশ কুমার ও রবিশংকর প্রসাদ,ইনদরে কৈলাশ বিজয়বর্গী।সকাল বেলায় প্রধানমন্ত্রী ভোট দেওয়ার জন্য ট্যুইটারে আবেদন জানিয়েছেন।

আজ সকাল থেকে সকলের নজরে থাকবে উত্তরপ্রদেশের বারানসি কেন্দ্র,বিহারের পাটনা সাহিব কেন্দ্র,গোরখ পুর কেন্দ্র, পাঞ্জাবের বাহাদুরপুর এবং পশ্চিমবঙ্গের বসিরহাট ও যাদবপুর কেন্দ্রে দিকে।

আজকের সমাপ্তি পর্বে পাঞ্জাব ও উত্তরপ্রদেশের ১৩টি, পশ্চিমবঙ্গে ৯টি, বিহার ও মধ্যপ্রদেশে ৮টি, হিমাচল প্রদেশে ৪টি ঝাড়খণ্ডে ৩টি এবং চণ্ডীগড়ে ১টি আসনে ভোট গ্রহন চলছে।পশ্চিমবঙ্গে বিক্ষিপ্ত গণ্ডগোল ছাড়া আর কোথাও তেমন অশান্তির খবর নেই।ডায়মন্ডহারবারে ইতিমধ্যেই একজন ভোটারের মৃত্যুর খবর পাওয়া গেছে।ভোটের লাইনে দাঁড়িয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে জানাগেছে।

এখন পর্যন্ত সরাদেশে ভোট পড়েছ ১০.৫৬%। এবং পশ্চিমবঙ্গে ১৬.৩৮%।