আইবি হাবের দেশের সেরা ৩০ জন শিক্ষকের তালিকায় আল-আমীন মিশনের প্রাণপুরুষ এম নুরুল ইসলাম,১৯ শে অক্টোবর পাবেন সেরার সম্মান

0

বিশেষ প্রতিবেদন,টাইমস্ বাংলা: উদ্ভাবন ও উদ্যোগে উৎসাহ দানকারী সংস্থা আইবি হাব সারা দেশের সেরা ৩০ জন শিক্ষককে আগামী ১৯ শে অক্টোবর হায়দ্রাবাদে সংবর্ধিত করবে। ৩০ জনের মধ্যে স্থান করে নিয়েছেন আল – আমীন মিশনের প্রাণপুরুষ,মিশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম নুরুল ইসলাম। শিক্ষাক্ষেত্রে অবদান, সমাজগঠনে প্রভাব, শিক্ষার্থীকে উৎসাহ ও সাহস যুগিয়ে জীবনে সফল করে তুলতে অবদানের উপর ভিত্তি করে দেশের সেরা ৩০ হাজার শিক্ষকের মধ্য থেকে ৩০ জনকে সংস্থার তরফে সম্মান জ্ঞাপনের জন্য বেছে নেওয়া হয়েছে। জাতি ও দেশ গঠনে দেশের মহান শিক্ষকদের অবদান সারা পৃথিবীর সামনে তুলে ধরতে ও আগামী প্রজন্মের কাছে শিক্ষকদের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতেই সংস্থার এই উদ্যোগ। এই ৩০ জন শিক্ষক দেশের হাজার হাজার শিক্ষকদের প্রতিনিধিত্ব করছে।

Al ameen mission

দেশের সেরা ৩০ জন শিক্ষকের একজন নুরুল ইসলাম আল -আমীন মিশন প্রতিষ্ঠা করে আর্থিক দিক থেকে পিছিয়ে থাকা পরিবারের ছেলে মেয়েদের নিয়ে এসে শিক্ষা দিয়ে শুধু সফল ছাত্র ও ছাত্রী নয়, সফল মানুষ তৈরি করেছেন। তাঁর নিরলস পরিশ্রম, স্বপ্নকে ছোঁয়ার অদম্য জেদ, দূরদৃষ্টির জন্য মাত্র ৩৪ বছরে আল আমীন মিশনের শিক্ষার্থীর সংখ্যা মাত্র ১১ থেকে ১৮ হাজারে পৌঁছেছে। মিশন থেকে পাশ করে বেরিয়ে কেউ হয়েছেন নামকরা ডাক্তার, কেউ ইঞ্জিনিয়ার, কেউ তার মতোই মানুষ গড়ার শিক্ষক, কেউ বা উচ্চপদে কর্মরত সরকারী কর্মচারী। দেশের সেরা ৩০ শিক্ষকের মধ্যে নুরুল ইসলামের স্থান পাওয়া নি:সন্দেহে আল আমীন মিশনের মুকুটে নতুন পালক যোগ করলো ও শিক্ষক হিসেবে, দেশ ও জাতি গঠনে তাঁর অবদানকে সারা বিশ্বের কাছে স্বীকৃতি দিল।

Al ameen mission

টাইমস বাংলার পক্ষ থেকে দেশের অন্যতম শিক্ষাপ্রেমী নুরুল ইসলামকে অনেক অনেক শুভেচ্ছা, অভিনন্দন ও প্রণাম। আপনার অনুপ্রেরণায় ভবিষ্যতে যাতে আরো বেশি করে শিক্ষার্থী দেশের মুখ উজ্জ্বল করে, টাইমস বাংলা পরিবার এই আশা করে।

Al ameen mission