পুনে লোকসভা কেন্দ্রে প্রার্থী হতে পারেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত

0

টাইমস বাংলা নিউজডেস্ক : ২০১৪সালে পুনে লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী ৩লাখের বেশী ভোটের ব্যবধানে জয় লাভ করেছিলেন।তাই এবারের লোকসভা নির্বাচনেও মনে করা হচ্ছে, বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজ এবং মোদী ম্যাজিকে ভর করে এবারের প্রার্থী সহজেই এই আসনে জয় লাভ করতে পারবেন।তাই এবার একাধিক তারকা-প্রার্থীকে ভোটে দাঁড় করিয়ে রীতিমত মাস্টারস্ট্রোক দিতে চলেছে মোদী-অমিত শাহ জুটি এবং সেইমত পরিকল্পনাও সাজিয়ে ফেলেছেন তারা। বিজেপি সূত্রের খবর অনুযায়ী, সব কিছু ঠিক থাকলে মহারাষ্ট্রের পুনে লোকসভা আসনে বলিউডের সবচেয়ে জনপ্রিয় এই অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে প্রার্থী করতে চলেছে বিজেপি।ইতিমধ্যে তাঁর সঙ্গে নাকি প্রাথমিক কথাবার্তাও সারা হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে।
সিনেমা জগৎ থেকে নিজেকে সরিয়ে রাখলেও এখনও গোটা বিশ্বে তার অগণিত ভক্ত রয়েছে যারা আজও তাকে একই রকম ভালোবাসেন আর তাঁর এই জনপ্রিয়তাকেই কাজে লাগাতে মরিয়া বিজেপি শিবির।তাই পুনে লোকসভা কেন্দ্রে মাধুরী দীক্ষিতের প্রার্থীপদ প্রায় চুড়ান্ত বলেই বিজেপি সূত্রে খবর।
গত জুন মাসে মাধুরী দীক্ষিতের জুহুর বাড়িতে যান বিজেপি সভাপতি অমিত শাহ এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাড়নাভিস। সরকারের ৪ বছরের কাজের বিবরণ এবং মোদী ভারতে কি কি কাজ করেছেন, দরিদ্র মানুষের জন্য কি করেছেন, গরীব মানুষের জন্যে কি কি কাজ করেছন ইত্যাদি বিষয়গুলি তুলে ধরা হয় মাধুরীর কাছে। একইসঙ্গে, অমিত শাহ অভিনেত্রীকে বিজেপি যোগদানের প্রস্তাব দেয়।প্রস্তাবটিকে ফিরিয়ে দেননি অভিনেত্রী, এবং এরপরেই ধীরে ধীরে অভিনেত্রীর সঙ্গে কথা এগোতে থাকে বিজেপির শীর্ষ নেতৃত্বের। এরপরেই পুনে লোকসভা কেন্দ্রের জন্যে অভিনেত্রীকে বিজেপি নেতৃত্ব বেছে নিয়েছে বলে জানা গিয়েছে।