অর্ণব গোস্বামীর গ্রেপ্তারের সঙ্গে মহারাষ্ট্র সরকারের কোনো সম্পর্ক নেই: দাবি শিবসেনার

0

টাইমস বাংলা ওয়েব ডেস্ক: ক্ষমতায় আসার পর থেকে মহারাষ্ট্র সরকার কারও বিরুদ্ধে কোনো চক্রান্ত করেনি। রিপাবলিক টিভির সম্পাদক অর্ণব গোস্বামির গ্রেপ্তারি প্রসঙ্গে এমনটাই জানালেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। বুধবার তিনি জানান, অর্ণব গোস্বামীর গ্রেপ্তার সঙ্গে মহারাষ্ট্র সরকারের কোনো সম্পর্ক নেই।

এদিকে মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মল্লিক অর্ণব গোস্বামী গ্রেপ্তারিকে “ভারতের দ্বিতীয় মোস্ট ওয়ান্টেড এর গ্রেফতার” বলে অভিহিত করেছেন।

প্রসঙ্গত, এদিন সকালে রিপাবলিক টিভির সম্পাদক অর্ণব গোস্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে এক ইন্টেরিয়র ডিজাইনারকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ রয়েছে। ২০১৮ সালে ঐ ডিজাইনার এবং তার মা আত্মহত্যা করেন। তদন্তকারীদের কথায়, অর্ণব গোস্বামীর রিপাবলিক টিভির কাছ থেকে একটি মোটা অঙ্কের অর্থ পেতেন ওই ডিজাইনার। কিন্তু তা বহুদিন ধরে আটকে রাখায় তারা আত্মহত্যা করেছেন বলে সন্দেহ করছে পুলিশ। এই ঘটনায় তদন্তের জন্য গ্রেপ্তার করা হয়েছে অর্নবকে।

এরপর এই বিষয়টি নিয়ে মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে রাজনৈতিক চক্রান্ত করার অভিযোগ তুলেছে বিজেপি। তাদের জবাব দিতে গিয়ে সঞ্জয় রাউত জানান, মহারাষ্ট্রে আইন মেনে সমস্ত কাজ হয়। পুলিশের কাছে যদি কোন ব্যক্তির বিরুদ্ধে তথ্য প্রমাণ থাকে, তাহলে তাকে গ্রেফতার করা সম্ভব। রাজ্য সরকার প্রতিশোধ নেওয়ার জন্য কোন রকম কাজ করেনি। তিনি আরো বলেন, “আজকের দিনটি গণতন্ত্রের জন্য কালো দিন নয়। সাংবাদিকদেরও আদর্শ মেনে চলা উচিত। সংবাদমাধ্যম কোন তদন্তকারী সংস্থা বা আদালত নয়। কেউ কোন ভুল করলে তার বিরুদ্ধে পদক্ষেপ নিতে পারে পুলিশ।”