গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন মহঃ কামরুজ্জামান,জুম্মাবারে দোয়ার আবেদন যুব ফেডারেশনের

0

বিশেষ প্রতিবেদক,টাইমস্ বাংলা: রাজ্যের পিছিয়ে পড়া মানুষের অধিকার আদায়ের লড়াইয়ের অন্যতম মুখ, ধারাবাহিকভাবে যিনি লড়াইয়ের ময়দানে থেকে মানুষের জন্য দীর্ঘ সংগ্রাম করে চলেছেন রাজ্যের মাদ্রাসা ছাত্র আন্দোলনের অন্যতম দিশারী, সংখ্যালঘুূ যুব ফেডারেশনের সাধারণ সম্পাদক, ফ্রন্টপেজ গ্রুপ অফ ইনস্টিটিউট এর সন্মানীয় চেয়ারম্যান জনাব মহঃ কামরুজ্জামান সাহেব বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট জনিত সমস্যার কারনে গতকাল রাতে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন।

এই খবর ছড়িয়ে পড়তেই সংখ্যালঘুূ যুব ফেডারেশনের সদস্যরা সোস্যাল মিডিয়ায় তাঁর দ্রুত আরোগ্য কামনায় মহান করুনাময়ের কাছে দোয়ার আবেদন জানিয়েছেন। এবং আগামী শুক্রবার জুময়ার নামাজবাদ সন্মানীয় ইমাম সাহেবদের মসজিদে মসজিদে মহঃ কামরুজ্জামানের জন্য মহান আল্লাহর দরবারে দ্রুত আরোগ্য কামনা করে বিশেষ দোয়া প্রার্থনার আবেদন জানিয়েছেন ।

হাসপাতাল সূত্রে জানা গেছে অক্সিজেন দেওয়া হয়েছে, চিকিৎসা চলছে তিনি আগের থেকে একটু সুস্থ আছেন। পরিবার সূত্রে জানা গেছে লাগাতার তাঁর চিকিৎসার খোঁজ খবর নিচ্ছেন সংখ্যালঘুূ যুব ফেডারেশনের সভাপতি অধ্যাপক নুরুল ইসলাম, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড আব্দুল মাতিন, মাওঃ সিদ্দিকুল্লাহ চৌধুরী, জমিয়তে আহলে হাদিসের আলমগীর সরদার, দলিত আন্দোলনের নেতা সুকৃতি রঞ্জন বিশ্বাস, জনাব শাহ আলম, দেগঙ্গা পঞ্চায়েত সমিতির সভাপতি মফিদুল হক সাহাজী সহ রাজ্যের বিভিন্ন গন সংগঠনের নেতৃবৃন্দ।