জঙ্গিপুর থেকে অভিজিৎকে হারানোর ডাক ছাত্র নেতা উমর খালীদের

0
omar khalid

নিজস্ব প্রতিবেদক, জঙ্গিপুর: জঙ্গিপুর থেকে কংগ্রেস সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায়কে হারানোর ডাক দিল দিল্লির জহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র নেতা উমার খালিদ।শুক্রবার ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়ার জঙ্গিপুর লোকসভার প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াসের সমর্থনে প্রচারে এসে তিনি এই ডাক দেন। এদিন জঙ্গিপুর লোকসভার বিভিন্ন প্রান্তে গিয়ে জেলার প্রতি বঞ্চনা ও জঙ্গিপুরের মানুষের সাথে প্রতারনার বিরুদ্ধে কংগ্রেস তৃণমূলকে উচিত শিক্ষা দেওয়ার আহ্বান জানান। এদিন উমার খালীদের সাথে প্রচারে উপস্থিত ছিলেন ওয়েলফেয়ার পার্টির প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াস, প্রাক্তন রাজ্য সভাপতি ডাঃ রইসুদ্দিন, শাহজাদী পারভীন সহ অন্যান্য বিসিস্টরা।

জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে ওয়েলফেয়ার পার্টির প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াসের হয়ে প্রচারে এদিন উমার খালিদ কেন্দ্রের বিজেপি সরকারকে তীব্র আক্রমন করে বলেন, বিজেপির দেশজুড়ে সাম্প্রদায়িক রাজনীতি করছে। ধর্ম ও জাত নিয়ে রাজনীতি করছে। হিন্দু মুসলিম দাঙ্গার পরিবেশ সৃষ্টি করছে। অথচ বিজেপি আমলে বেকারত্ব, কৃষক হত্যা রেকর্ড পরিমানে বেড়েছে।তিনি কেন্দ্র থেকে বিজেপিকে হটানোর পাশাপাশি রাজ্যে তৃণমূল সরকারের পরিবর্তন কে কটাক্ষের সুরে বলেন, পরিবর্তনের বদলে বাংলাকে গুন্ডারাজে পরিণত করেছেন মমতা। জঙ্গিপুর লোকসভার দীর্ঘদিনের বঞ্চনার ইতিহাস তুলে ধরে বলেন, এখানে দুইবার প্রণব মুখোপাধ্যায় কংগ্রেস থেকে জয়ী হয়ে সাংসদ হলেও এলাকার উন্নয়ন নিয়ে কোনো পদক্ষেপ নেয়নি । তারপরে দুইবার অভিজিৎ মুখার্জিকে এলাকার মানুষ জয়ী করলেও এলাকার শিক্ষা স্বাস্থ্য নিয়ে তিনি সংসদে কোনোদিন কথা বলেননি। এদিন ফের জঙ্গিপুড়ে বিজেপি ও কংগ্রেসের আঁতাতের অভিযোগ তোলেন তিনি। বিড়ি মজুরী নিয়ে তৃণমূল কে তীব্র আক্রমন করেন এই ছাত্র নেতা। এলাকার সার্বিক উন্নয়নে কংগ্রেস ও বিজেপির প্রার্থী অভিজিৎ মুখোপাধ্যায় কে হারিয়ে ওয়েলফেয়ার পার্টির প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াসকে টর্চ লাইট চিহ্নে ভোট দেওয়ার আহ্বান জানান।
omar khalid

উল্লেখ্য, জঙ্গিপুরের ওয়েলফেয়ার পার্টির প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াসের হয়ে এর আগেও একবার ভোট প্রচারে এসেছিলেন উমার খালিদ। ফের শুক্রবার জঙ্গিপুরে পার্টির প্রচারে আসায় কার্যত নতুন করে উম্মাদনা সৃষ্টি হয়েছে।