দেশ থেকে আগামী তিন বছরের মধ্যে বিদায় নেবে বেকারত্ব

0
Unemployment will take place within next three years from the country

টাইমস বাংলা,ওয়েব ডেস্কঃ নরেন্দ্র মোদী সরকারের প্রথম জমানায় সম্পূর্ণরূপে সম্ভব হয়ে ওঠেনি সুদিন নিয়ে আসা। তবে দ্বিতীয় বার দিল্লীর মসনদে বসার পরই আগামী তিন বছরের মধ্যে সম্পূর্ণ রুপে দেশ থেকে বিদায় নেবে বেকারত্ব ।সেকথা জানালেন বিজেপি নেতা রাম মাধব।

গত শুক্রবার ত্রিপুরার রাজধানী আগরলতল শহরে দলীয় সভায় বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক ভারতীয় জনতা পার্টি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করেন।

সভায় বক্তব্য রেখে তিনি বলেন, গিয়েই আগামি তিন বছরের মধ্যে দেশ থেকে সম্পূর্ণ রুপে বিদায় নেবে বেকারত্ব। তিনি আরো জানান, দ্বিতীয় বার দিল্লীর মসনদে বসে দেশকে নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ২০২২ সালের মধ্যে আমরা নতুন ভারত গড়ব। সেখানে থাকবেনা বেকারত্বের কোনও চিহ্ন।”

২০০২ সালের ২৫ বছর পরে আসবে ২০৪৭ সাল। যা দেশের স্বাধীনতার ১০০ বছর হবে। সেই সময়ে বিশ্বের দরবারে ভারতের অবস্থান এক নতুন ও অনন্য রূপ পাবে বলেও তিনি দাবি করেছেন।

মোদী সরকারের প্রশংসার সঙ্গে তাঁর দল ভারতীয় জনতা পার্টি সম্পর্কেও বিস্তর কথা বলেছেন বিজেপির কেন্দ্রীয় নেতা রাম মাধব। তিনি বলেন, বিজেপি মানেই জাতীয়তাবাদ এবং জাতীয়তাবাদ মানেই বিজেপি।”
ফের জঙ্গি সেনা গুলির লড়াই, অশান্ত ভূস্বর্গে